আজ, বৃহস্পতিবার


১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

রাজনৈতিক দলগুলোর সাথে আলোচনা করে নির্বাচনী রূপরেখা প্রকাশ করুন : জয়নুল আবদিন ফারুক

রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪
রাজনৈতিক দলগুলোর সাথে আলোচনা করে নির্বাচনী রূপরেখা প্রকাশ করুন : জয়নুল আবদিন ফারুক
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার : সাবেক বিরোধী দলীয় চিফ হুইপ ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক অন্তর্র্বতীকালীন সরকারকে উদ্দেশ্য করে বলেছেন, অল্প সময়ের মধ্যে রাজনৈতিক দলগুলোর সাথে আলোচনা করে নির্বাচনী রূপরেখা প্রকাশ করতে হবে। তিনি আরো বলেন, বিগত আওয়ামী লীগ সরকারের সময় লুট হওয়া অর্থ ফেরত এনে দেশের উন্নয়নে কাজে লাগাতে হবে। তিনি বলেন, শেখ হাসিনার আত্মীয় স্বজনরা গার্মেন্টস বন্ধ রেখে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করেছেন এবং অবৈধ পন্থায় কোটি কোটি টাকা ও সম্পদের মালিক হয়েছেন। তাদের গ্রেফতার করে উপযুক্ত বিচার করতে হবে।

আরজেএফ’র চেয়ারম্যান এস এম জহিরুল ইসলামের সভাপতিত্বে ১৪ সেপ্টেম্বর শনিবার সকালে রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) এর উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হল (গোলটেবিল মিলনায়তনে) অন্তর্র্বতীকালীন সরকারের কাছে “আমাদের প্রত্যাশা” শীর্ষক গোলটেবিল বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড সাইফুল হক। বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশগ্রহণ করেন বরিশাল জেলা সমিতির সভাপতি প্রকৌশলী ইকবাল হোসেন তাপস, সেন্টার ফর হিউম্যান রাইট্স এন্ড ডেভেলপমেন্ট এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার একেএম রেজাউল করিম, এস আর ক্রীড়া সংঘের সভাপতি এ্যাডভোকেট সাহিদা রহমান রিংকু, সামাজিক পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থার চেয়ারম্যান লায়ন এইচ এম ইব্রাহীম ভূঁইয়া, আন্তর্জাতিক স্বাস্থ্য বিজ্ঞানী ডাঃ জাহিদুল বারী, দশ আঙ্গুল ফাউন্ডেশনের চেয়ারম্যান হৃদয় চৌধুরী, পল্টন থানা যুবদলের সহ-সভাপতি মোঃ ফজলুল হক মনি, বাংলাদেশ সুপ্রিম কোর্টের এ্যাডভোকেট এ্যাডঃ খান চমন-ই-এলাহী, জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের আহ্বায়ক কমিটির সদস্য ইসমাইল হোসেন সিরাজী, ক্যান্সার গবেষক অধ্যক্ষ ডাঃ এস এম সরওয়ার।

শুভেচ্ছা বক্তব্য রাখেন আরজেএফ’র ভারপ্রাপ্ত মহাসচিব সৈয়দ আল-আমিন হোসেন, যুগ্ম মহাসচিব শাহ মেহেদী হাসান লিটন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ সাহিদুল ইসলাম, সহ-আপ্যায়ন সম্পাদক ঈশা খাঁ। অনুষ্ঠান পরিচালনা করেন আরজেএফ’র অর্থ সচিব মোঃ ফারুকুল ইসলাম, ঢাকা মহানগর আরজেএফ’র সদস্য সচিব মোঃ জামাল সিকদার, পবিত্র কোরআন তেলোয়াত করেন আরজেএফ কার্যনির্বাহী সদস্য মুফতি মাওলানা মোঃ সাইফুল ইসলাম। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, আরজেএফ’র সাংগঠনিক সম্পাদক মোঃ শাফিউর রহমান কাজী।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫৩ অপরাহ্ণ | রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com